Connect with us

টেক বাঙালী গন

তাপস

ইনি ছোটবেলা থেকেই তথ্য-প্রযুক্তি-কে ভালোবাসেন, সব সময় প্রযুক্তি নিয়েই থাকেন। স্বাধীন ভাবে চলতে পছন্দ করেন। এখন কম্পিউটার নিয়ে পড়াশুনা করছেন ও তার পাশাপাশি ওয়েব ডেভেলপর হিসেবে ফ্রীল্যান্সিং করেন।

trs

সৌমিত্র

আমি সৌমিত্র হালদার।বিভিন্ন ব্লগে লেখা লিখি করি। প্রজুক্তিকে ব্যপক ভালবাসি। নিজে যা জানি তা অন্যকে জানাই ও নিজের অজানা গুলো শিখি ।আসা করি আপনাদের কে মান্সম্মত লেখা উপহার দিতে পারব।

সমীর

প্রযুক্তি আমার পেশা না এটা আমার নেশা তাই সবসময় নতুন কিছু শেখার চেষ্টা করি । বেশি কিছু জানিনা তবে যেটুকু জানি সেটাই সবাই সাথে শেয়ার করার চেষ্টা করি।

ব্লগার ভাই

সুপ্রিয় পাঠক, আমি "ব্লগার ভাই " আমি কয়েক মাস ধরে টিউন করি। আমার নিজস্ব ব্লগে আরো টিপস পাবেন।www.ideabuzz.net

Mr.Chirantan

আমি চিরন্তন । সারাদিন প্রযুক্তি নিয়ে থাকতে ভালোবাসি । প্রযুক্তি সম্পর্কে কতটা জানি সেটা আমি জানি না , তবে যেটুকু শিখেছি সবি নিজের ইচ্ছে থেকে । এখন আমি কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়ছি। ইচ্ছে আছে এটা নিয়ে অনেক কিছু করার, জানি না পারবো কী না?

মারুফ

আমি মারুফ, রংপুরে থাকি। এখন কারমাইকেল কলেজে একাদশ শ্রেণীর বাণিজ্য বিভাগে পড়াশুনা করছি। পড়াশুনার পাশাপাশি একটি সংবাদপত্রে শিশু সাংবাদিক হিসেবে কাজ করছি। আর ব্লগিং পেশাটা হল শখের। শারীরিকভাবে প্রতিবন্ধী হওয়ায় আমি বাহিরে ঘুড়ে বেড়াতে অক্ষম। তাই কম্পিউটারে বসেই লেখালেখি আর পড়াশুনা করতেই সবসময় ব্যস্ত থাকি। ৩ বছর থেকে এতদিন ব্লগ পড়তাম। এখন ব্লগ লিখতে শুরু করেছি। ও! আরেকটি কথা, ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপিং শিখছি একটি প্রতিষ্ঠান থেকে। ব্লগ, ওয়েবসাইট নিয়ে কাজ করেই যাচ্ছি। টেকনলোজি, শিশু-কিশোরদের নিয়ে লিখতে বেশি ভালোবাসি। সবশেষে বলব, আমি একজন ক্ষুদে ব্লগার। আমার একটি ব্যক্তিগত ভার্চুয়াল ডায়েরী আছে। ভিজিট করুন ঃ- www.bloggermaruf.blogspot.com

টেক-বেঙ্গল

টেক-বেঙ্গল একটি বিজ্ঞান ও প্রযুক্তিধর্মী ওয়েবসাইট। প্রযুক্তিকে সবার মাঝে ছড়িয়ে দিতে এ এক ক্ষুদ্র প্রয়াস। নিত্য নতুন প্রযুক্তিকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে এটি একটি সামান্য উদ্যেগ মাত্র। ওয়েবসাইটটিতে একাধিক বিভাগে প্রযুক্তির একাধিক বিষয়ের ওপর আলোকপাত করা হয়েছে। মাতৃভাষার মাধ্যমে প্রযুক্তিকে তুলে ধরাই আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

sghbcorp

i am a businessman having interest in net world pl. help me

Latest from SOUMEN DAS

neilanjeev

বর্তমানে এক website developer হিসেবে নিযুক্ত আছি ।

অপ্রস্তুত আযহার

নাম মীর আযহার আলি। পেশায় একজন ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট। পাশাপাশি অর্থনীতি, বিনিয়োগ ও অন্যান্য বিষয়ে ব্লগে লেখালেখি করছেন। সাম্প্রতিক বিশ্বে ঘটে যাওয়া প্রত্যেকটি বিষয়ে তিনি আপডেট থাকতে পছন্দ করেন। তার বিভিন্ন লেখাগুলো পড়ার জন্য ঘুরে আসতে পারেনঃ http://www.forexing24.com/bangla/ ব্লগ থেকে।

Advertisement

বিভাগ সমূহ

টেক-বেঙ্গল পোল

"বাঙালীরা এখনো তথ্য প্রযুক্তি -তে পিছিয়ে" আপনি কি মনে করেন ?

View Results

Loading ... Loading ...

সেরা টেক বাঙালী

To Top